10 best money making apps in bengali | অনলাইনে টাকা ইনকামের সেরা ১০ টি অ্যাপ

অনলাইনে টাকা ইনকামের সেরা ১০ টি অ্যাপ


আজ আমরা এই পোস্টে আপনাদের যে অ্যাপ গুলো সাজেস্ট করছি, সেগুলো থেকে আপনি খুব সহজেই ঘরে বসে টাকা আয় করতে পারবেন। 

তাছাড়া এই অ্যাপগুলি, যে কোন মহিলা, স্টুডেন্ট বা কোন বয়স্ক মানুষ হোক না কেন যারা মোবাইল,  কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করতে জানেন তারা সারা দিনে কিছু সময় দিয়ে এই প্লাটফর্ম গুলি থেকে একটা ভালো পরিমাণ টাকা আয় করতে পারেন।

তাহলে চলুন দেরি না করে দেখে নেওয়া যাক সেই অ্যাপগুলি কি কি।

Meesho

মিশু হচ্ছে একটি রিসেলিং অ্যাপ, যেখানে আপনি বড় বড় কোম্পানির নানান প্রোডাক্ট যেমন - জামা কাপড় জুতো ব্যাগ ইত্যাদি পেয়ে যাবেন যেগুলো আপনাকে রিসেলিং করতে হবে। 

এখানে আপনি যে প্রোডাক্ট গুলো পাবেন সেগুলি আপনাকে আপনার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেমন ফেসবুক হোয়াটসঅ্যাপে বন্ধু-বান্ধবদের সঙ্গে শেয়ার করতে হবে।

একে প্রমোট করা বলে। এর ফলে কেউ যদি আপনার দেওয়া লিঙ্ক থেকে প্রোডাক্ট বাই করে তাহলে আপনার কিছু আর্নিং হবে। আপনি মিশোর কোন একটি প্রোডাক্ট যেটার দাম ১৫০ টাকা সেটা আপনি ২০০ টাকায় বিক্রি করে আপনার লাভ বের করে নিতে পারেন।

Swagbucks


এই অ্যাপটি ইনস্টল করার পর আপনাকে বিভিন্ন অ্যাক্টিভিটি কাজ করতে হবে। সেই একটিভিটি ওয়ার্ড গুলো কমপ্লিট করার পর আপনি কিছু রিওয়ার্ড আর্নিং করতে পারবেন। যেই অ্যাক্টিভিটি গুলো আপনাকে এই অ্যাপস থেকে করতে হবে সেগুলো হচ্ছে সার্ভে কমপ্লিট করা কোশ্চেন অ্যানসার দেওয়া ও গেমস খেলা।

cointiply

এটি একটি মাইক্রোনিক ওয়েবসাইট যেখান থেকে আপনি ফ্রিতে বিটকয়েন আর্নিং করতে পারবেন।

এখানে আপনি কিছু ছোট ছোট টাস কমপ্লিট করে বিটকয়েন আয় করতে পারবেন। যেমন গেম খেলা, টাস্ক কমপ্লিট, অ্যাপস ইনস্টল ও সার্ভে কমপ্লিট করে।

perk app

পার্ক হচ্ছে একটি খুব জনপ্রিয় প্ল্যাটফর্ম যেখানে আপনি এই অ্যাপস এর মাধ্যমে বিভিন্ন টাস কমপ্লিট করার পরিবর্তে টাকা আরনিং করতে পারবেন। পার্কের সব থেকে ভালো গুন হচ্ছে perk.tv এখানে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি এদের গিফট কার্ড যে কোন জায়গায় ব্যবহার করতে পারেন যেমন পে পাল ওয়ালমার্ট ইত্যাদি।

Foap 

বন্ধুগণ এবার আমি আপনাদের একটি ফটো সেলিং অ্যাপ এর বিষয়ে বলব যেখানে আপনি প্রফেশনাল ভাবে ফটো তুলে বিক্রয় করতে পারেন।

পৃথিবীর বড় বড় অ্যাড সংস্থা, ব্রান্ড এবং মার্কেটিং এজেন্সি এখান থেকে ফটো ক্রয় করে এখানে একাউন্ট তৈরি করে রেজিস্টার করুন এবং আপনার ছবিগুলো আপলোড করে দিন।

এখানে আপনার ছবি ভালো রেটিং পেলে ভাইরাল হওয়ার চান্স থাকবে। এখানে আপনি একটা একটা ছবি 5 থেকে 100 ডলারে বিক্রয় করতে পারেন।

Google opinion rewards


হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন আপনি যে কোম্পানির অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহার করছেন সেই কোম্পানির এমন একটি অ্যাপ রয়েছে যেখান থেকে আপনি রিওয়ার্ড পয়েন্ট কালেক্ট করতে পারবেন।

এই রিওয়ার্ড পয়েন্ট দ্বারা আপনি যে কোন গুগল সার্ভিস ক্রয় করতে পারবেন।

যে গুগল সার্ভিস গুলো ব্যবহার করতে হলে pay করতে হয়। যেমন প্লে স্টোরে buy মিউজিক প্রিমিয়াম অ্যাপ ইত্যাদি এই ধরনের গুগল সার্ভিস গুলি আপনি এই রিওয়ার্ড পয়েন্টস এর মাধ্যমে পারচেস করতে পারবেন।

picxele 

এটি স্টুডেন্টদের জন্য খুব ভালো একটি অ্যাপ

এই অ্যাপস এর মাধ্যমে অনেক কিছু করা যায়। আপনি এখানে পার্ট টাইম ইন্টারসিপ brand composition, influence marketing সঙ্গে কাজ করে আর্নিং করতে পারেন। 

make money - free cash app

ফ্রেন্ডস আপনারা রিয়েল মানি আর্ন করতে পারবেন এই অ্যাপসের মাধ্যমে শুধু সিম্পল কিছু টাস্ক কমপ্লিট করে।

এখানে সাধারণ ভিডিও ওয়াচ করে অ্যাপস ডাউনলোড করে সার্ভে কমপ্লিট করে নিজের ওপিনিয়ন শেয়ার করে আর্নিং করতে পারবেন এছাড়াও বিভিন্ন সার্ভিসকে টেস্টিং করার পরিবর্তে কোম্পানি আপনার পে - পাল একাউন্টে মানি সেন্ড করবে।

 Frapp 

বন্ধুরা এবার আমি যে অ্যাপটির কথা বলব সেটি লোকজনের ফটো কালেক্ট করার পরিবর্তে pay করবে।

বন্ধুরা আপনাদের আশেপাশে যদি কোন অনুষ্ঠান ইভেন্ট বা ফাংশন হয় সেখানে গিয়ে ফটো তুলুন এবং সেগুলি এই অ্যাপের মধ্যে আপলোড করুন।

ওই ফটোগুলি সাধারণত বিভিন্ন নিউজ, মিউজিক, নিউ ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করা হবে। এবং আপনি এর পরিবর্তে কিছু টাকা আরনিং করতে পারবেন।

Loko - play game and earn money

ফ্রেন্ডস হয়তো আপনারা অনেক টাকা ইনকাম করার গেম সম্পর্কে জানতে চাইছেন। গেম খেলে আয় করতে চাইলে এই অ্যাপটি ডাউনলোড করুন।

এটি ইন্ডিয়ার প্রথম গেমিং অ্যাপ যেখানে নিজের ভাষায় আপনি গেম খেলে আয় করতে পারবেন।

প্লে স্টোরে অনেকগুলি মানি মেকিং অ্যাপ পাবেন যেগুলিতে গেম খেলে টাকা আর্ন করা যায় তার মধ্যে loko একটি 

এই মানি মেকিং অ্যাপগুলি সব থেকে বড় সুবিধা হচ্ছে এখানে আপনি এন্টারটেইনমেন্টের সাথে সাথে আর্নিং ও করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ